সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দলের নির্দেশে কাউন্সিলর পদে নির্বাচন করছেন না ছাত্রদল নেতা রনি

বর্তমান সরকারের অধীনে বিএনপি নির্বাচনে অংশ না নেয়ায় সিলেট সিটি করপোরেশন ২৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক হোসেন আহমদ চৌধুরী রনি। বুধবার (১০ মে) রাতে সাদারপাড়া এলাকায় মতবিনিময় করে তিনি এ সিদ্ধান্ত নেন।

সভায় হোসেন আহমদ চৌধুরী রনি বলেন, বর্তমান সরকারের অধীনে বিএনপি কোন নির্বাচনে অংশ নিবে না। এজন্য দলের কেন্দ্রীয় পর্যায় থেকে সিদ্ধান্ত এসেছে। আমি দীর্ঘদিন থেকে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকায় এবারের সিটি নির্বাচনে দল অংশ না নেয়ার ব্যাপারে অনড় থাকায় আমিও নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নিচ্ছি না। তবে আমার সেবামূলক কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে। মানুষের জন্য আমি আজীবন কাজ করে যেতে চাই।

এসময় তিনি বলেন, আমার সেবামূলক কার্যক্রম পরিচালনা জন্য সবার সহযোগীতা প্রয়োজন। যেভাবে আপনার আমাকে বন্যা ও করোনাকালিন সময়ে সহযোগীতা করায় আমি মানুষের পাশে দাঁড়াতে পেরেছি নিজের সামর্থ্য অনুসারে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আল-আমীন যুব সংঘের উপদেষ্টা মন্ডলির সদস্য শফি আহমদ, শাহিন চৌধুরী, এলিন চৌধুরী, সোহেল আহমদ, এটিএম ইসমাইল বদর, মাসুদ করীম, জাকু চৌধুরী, কবির চৌধুরী রাসেলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: